ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

পুকুর থেকে উদ্ধার হলো দত্তক নেওয়া শিশুর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
পুকুর থেকে উদ্ধার হলো দত্তক নেওয়া শিশুর মরদেহ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কাজিপুরে বাড়ির পাশের পুকুর থেকে উদ্ধার হয়েছে রাহাত (৩) নামে এক দত্তক নেওয়া শিশুর মরদেহ। তার পরিবার এটিকে হত্যাকাণ্ড দাবি করছে।

 

সোমবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় কাজিপুর উপজেলার গান্ধাইল ইউনিয়নের কালিকাপুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।  

রাহাত কাজিপুর সদর ইউনিয়নের নারানদি গ্রামের ইদ্রিস-লিপি দম্পত্তির দত্তক নেওয়া ছেলে।  

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত বাংলানিউজকে বলেন, নারানদি গ্রামের ইদ্রিস আলী ও কালিকাপুর গ্রামের লিপি খাতুনের প্রায় ১৪/১৫ বছর আগে বিয়ে হয়। তারা উভয়েই ঢাকায় গার্মেন্টেসে কাজ করতেন। দীর্ঘদিনেও তাদের কোনো সন্তানাদি হয়নি। তিন বছর আগে লিপি তার এক সহকর্মীর সদ্যপ্রসূত সন্তান দত্তক নেন। তার নাম রাখেন রাহাত। শিশুটিকে লালন-পালন করাবস্থায় বেশ কিছুদিন ধরে ইদ্রিস-লিপি দম্পতি পারিবারিক কলহে জড়িয়ে পড়েন। এর জের ধরে গত তিন মাস ধরে লিপি শিশু রাহাতকে নিয়ে তার বাবার বাড়ি কালিকাপুরে এসে বসবাস শুরু করেন।  

সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে নিখোঁজ ছিল শিশু রাহাত। এ সময় বাড়ির পাশের পুকুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে থানায় খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে শিশুটির মরদেহ উদ্ধার থানায় আনা হয়েছে। বাবা ইদ্রিস আলী ও তার পরিবারের অভিযোগ শিশুটিকে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) মরদেহের ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় ইউডি মামলা হয়েছে বলে জানান ওসি।  

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa