ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

নোয়াখালীতে বখাটের হামলার শিকার স্কুলছাত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
নোয়াখালীতে বখাটের হামলার শিকার স্কুলছাত্রী

নোয়াখালী: নোয়াখালীর জেলা শহর মাইজদীতে বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে রাবেয়া বশরী (১৫) নামে এক স্কুল ছাত্রীর উপর হামলার করেছে অজ্ঞাত বখাটেরা। হামলার ঘটনায় আইন-শৃঙ্খলা বাহিনী বলছে আঘাত ততটা গুরুতর নয়।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে নোয়াখালী পৌরসভার ৫নং ওয়ার্ডের হরিনারায়ণপুর এলাকায় এ ঘটনা ঘটে।

হামলার শিকার স্কুল ছাত্রী রাবেয়া সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নের পশ্চিম রাজারামপুর গ্রামের আলী হোসেনের মেয়ে এবং নোয়াখালী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির হিসাব বিজ্ঞান বিভাগের ছাত্রী।

পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর রতন কৃষ্ণ পাল জানান, আজ (মঙ্গলবার) সকাল ৯টার দিকে রাবেয়া বাড়ি থেকে স্কুলের উদ্দেশ্যে পায়ে হেঁটে রওয়ানা দেয়। সে হরিনারায়ণপুর এলাকায় পৌঁছলে পেছন থেকে রিকশাযোগে কে বা কারা এসে হঠাৎ তার ঘাড়ে আঘাত করে পালিয়ে যায়। পরে সে দ্রুত বাড়ি ফিরে তার বাবা-মাকে বিষয়টি অবহিত করে।

এরপর তার পরিবার তাকে নিয়ে স্কুলে গিয়ে শিক্ষকদের বিষয়টি জানান। শেষে তাকে সুধারাম মডেল থানায় নিয়ে যাওয়া হয়। সেখানে তার মা রোকেয়া বেগম বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, ব্যাটারি চালিত অটোরিকশা থেকে অজ্ঞাত কেউ ওই স্কুল ছাত্রীর ঘাড়ে আঁচড় দিয়েছে। এ ঘটনায় স্কুল ছাত্রীর মা থানায় লিখিত অভিযোগ করেছেন। সে অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa