ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

নকল সরবরাহ করায় আ.লীগ নেতার স্ত্রী-ছেলেসহ আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
নকল সরবরাহ করায় আ.লীগ নেতার স্ত্রী-ছেলেসহ আটক ৪

সিরাজগঞ্জ: বাইরে থেকে পরীক্ষাকেন্দ্রে নকল সরবরাহ করায় সিরাজগঞ্জের চৌহালী উপজেলার খাষকাউলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের স্ত্রী, ছেলেসহ চারজনকে আটক করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফসানা ইয়াসমিন।

সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার খাষ কাউলিয়া বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- খাষ কাউলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদের স্ত্রী মাসুদা বেগম, ছেলে মাহি, মাকসুদা বেগম ও আলামিন। ঘটনার পরে আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

কেন্দ্র সচিব মো. শামসুর রহমান জানান, সোমবার দুপুরে পরীক্ষা চলাকালীন কয়েকজন পরীক্ষার্থীর স্বজনরা কেন্দ্রের খানিকটা দূরে প্রশ্নের উত্তর তৈরী করে সেগুলো কেন্দ্রে সরবরাহের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। খবর পেয়ে ইউএনও মোছা. আফসানা ইয়াসমিন ঘটনাস্থলে পৌঁছে দুই নারীসহ চারজনকে আটক করেন। পরে তার নির্দেশে চারজনের বিরুদ্ধেই থানায় মামলা দায়ের করা হয়েছে। বর্তমানে আটক চারজনই থানা হাজতে আছেন।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনর রশিদ বাংলানিউজকে জানান, চারজনের নামে মামলা করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আফসানা ইয়াসমীন বলেন, নকল মুক্ত পরীক্ষা নিতে সবাই এগিয়ে এসেছে। কিন্তু কিছু অসাধু মানুষ এ কাজকে সহযোগীতার বদলে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। এদের শাস্তির আওতায় আনলে অন্যরা সাবধান হবেন এবং এমন অনৈতিক কাজ করতে আর সাহস পাবেন না।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa