ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকেশ্বরী মন্দির পরিদর্শনে গোয়েন লুইস

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
ঢাকেশ্বরী মন্দির পরিদর্শনে গোয়েন লুইস ঢাকেশ্বরী মন্দির পরিদর্শনে গোয়েন লুইস

ঢাকা: বাংলাদেশে নিযুক্ত জাতিসংঘের আবাসিক সমন্বয়কারী গোয়েন লুইস ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন করেছেন। রোববার (২৫ সেপ্টেম্বর) তিনি এই মন্দির পরিদর্শন করেন।

আন্তর্জাতিক শান্তি দিবস (২১ সেপ্টেম্বর) উদযাপনের ধারাবাহিকতায় জাতিসংঘের আবাসিক দূতের সঙ্গে ইউনেস্কোর অফিসার ইনচার্জ ড. সুসান ভাইজ এবং ইউএনডিপির ডেপুটি রেসিডেন্ট রিপ্রেজেন্টেটিভ ভ্যান নগুয়েন যোগ দেন।

জাতিসংঘের ঢাকা অফিস জানায়, দুর্গা পূজা উৎসব উদযাপন অক্টোবরে শুরু হবে। এই গুরুত্বপূর্ণ উদযাপনের তাৎপর্য আরও ভালোভাবে বোঝার জন্য আবাসিক সমন্বয়কারী সেখানে যান। গত বছরের দুর্গাপূজা দুর্ভাগ্যবশত সহিংসতার দ্বারা ক্ষতিগ্রস্ত হয়েছিল। আবাসিক সমন্বয়কারীর মন্দিরে যাওয়ার লক্ষ্য ছিল সাংস্কৃতিক বৈচিত্র্য ও সম্প্রীতির গুরুত্ব তুলে ধরা এবং এ বছর শান্তিপূর্ণভাবে উৎসব উদযাপনের প্রত্যাশা।

ঢাকেশ্বরী মন্দিরে গেলে গোয়েন লুইসকে অভ্যর্থনা জানানো হয়। তিনি বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের প্রতিনিধি এবং হিন্দু সম্প্রদায়ের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেন।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
টিআর/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।