ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে হিজড়ার ছদ্মবেশে থাকা যুবক খুন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
সিলেটে হিজড়ার ছদ্মবেশে থাকা যুবক খুন

সিলেট: সিলেট নগরে হিজড়ার ছদ্মবরণে থাকা তুষার মিয়া (২০) নামে এক যুবককে হত্যা করা হয়েছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) ভোরে নগরের সুবহানীঘাট সবজিবাজার সংলগ্ন বনফুল অ্যান্ড কোম্পানির পাশে খালি জায়গা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

  

নিহত তুষার মিয়া ময়মনসিংহ জেলার আবুল হাশেমের ছেলে ও নগরের খাসদবির সাজু মিয়ার বাসার ভাড়াটিয়া হিসেবে থাকতেন।

সিলেট মহানগরীর কোতোয়ালি মডেল থানার সুবহানীঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) জগৎজ্যোতি বলেন, মরদেহের গলায় ফাঁসের চিহ্ন রয়েছে। প্রাথমিক ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে হত্যা করে মরদেহ ফেলে রেখে গেছে।  

সিলেট মহানগরীর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী মাহমুদ বাংলানিউজকে বলেন, নিহত তুষার নারীর ছদ্মবরণে হিজড়ার রূপ ধরে থাকতেন। তিনি হিজড়াদের সঙ্গে চলাফেরা করতেন। ওখানে সেসহ আরও ৩/৪ জন ছিল। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে গলায় রশি লাগিয়ে পেঁচিয়ে হত্যা করা হয়েছে। তাছাড়া ধস্তাধস্তিরও আলামতও পাওয়া গেছে।  

নিহতের বড় ভাই হিমেল আহমদ রাফি জানান, তার ভাই হিজড়া নয়। কিন্তু তিনি হিজড়াদের সঙ্গে চলতেন। রাতে তার ভাইকে কয়েকজন হিজড়া বের করে আনে। এরপর কে বা কারা তার ভাইকে হত্যা করেছে।  

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।