ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে কাটা পড়লেন বিশ্ববিদ্যালয়ছাত্র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
চলন্ত ট্রেনে উঠতে গিয়ে কাটা পড়লেন বিশ্ববিদ্যালয়ছাত্র

পাবনা (ঈশ্বরদী): চলন্ত ট্রেনে দৌড়ে উঠতে গিয়ে কাটা পড়ে হাসানুজ্জামান ইমতিয়াজ (২২) নামে এক বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৮টায় ঈশ্বরদী-রাজশাহী রেলরুটের আব্দুলপুর রেলওয়ে জংশন স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

ঈশ্বরদী থেকে ছেড়ে যাওয়া রাজশাহীগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনের যাত্রী ছিলেন তিনি।

ঈশ্বরদী রেলওয়ে জিআরপি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিহির রঞ্জণ দেব বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ইমতিয়াজ পাবনার ঈশ্বরদী পৌর এলাকার শেরশাহ রোড মহল্লার বাসিন্দা ও পাবনা জজ কোর্টের আইনজীবী ইসাহক আলীর ছেলে। তিনি রাজশাহী বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র ছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকাল ৭টায় ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশন থেকে কমিউটার এক্সপ্রেস ট্রেনে চড়ে রাজশাহী যাচ্ছিলেন ইমতিয়াজ। পথে ওই ট্রেনটি আব্দুলপুর জংশন স্টেশনে যাত্রা বিরতি দিলে সেখানের একটি হোটেলে সকালের নাস্তা করছিল ইমতিয়াজ। এ সময় ট্রেনটি ছেড়ে দিলে চলন্ত ট্রেনে দৌঁড়ে উঠতে গিয়ে পা পিছলে নিচে পড়ে যান। এতে ট্রেনের চাঁকায় কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ঈশ্বরদী রেলওয়ে পুলিশ।

ঈশ্বরদী রেলওয়ে জিআরপি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিহির রঞ্জণ দেব বাংলানিউজকে জানান, সকালে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনাস্থল গিয়ে শনিবার সকাল ১০টায় মরদেহটি উদ্ধার করেছে।

তিনি আরও জানান, নিহত ইমতিয়াজ তার বাবার সঙ্গে রাজশাহী যাচ্ছিলেন। ঘটনার পর থেকে তার বাবা হতভম্ব হয়ে কথা বলা বন্ধ করে দেন। তবে পরিবার অন্যান্য স্বজনদের কোনো অভিযোগ না থাকায় মরদেহটি দুপুরে হস্তান্তর করা হবে। এ ঘটনায় ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা নথিভূক্ত হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।