ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
কেরানীগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জের কলাতিয়ায় ট্রাকচাপায় সাইদুল ইসলাম শুভ (২৪) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাত সড়ে ৮টার দিকে কলাতিয়া-আটিবাজার রোডের নিশান বাড়ি কওমি মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শুভ উপজেলার ঘাটারচর (শান্তিপুর) এলাকার আবু বকর সিদ্দিকের ছেলে। তিনি কলাতিয়া বাজার থেকে ঘাটার চর যাচ্ছিলেন।

উপজেলায় গত তিন দিনে এ নিয়ে তৃতীয় মোটরসাইকেল দুর্ঘটনায় মৃত্যু এটি। এর আগে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) ইকুরিয়া এলাকায় মো. নাঈম ইসলাম এবং বুধবার (২২ সেপ্টেম্বর) রোহিতপুরের মনির হাওলাদার নামে এক ব্যক্তি নিহত হন।

কলাতিয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ওমর ফারুক জানান, রাত সাড়ে ৭টার দিকে শুভ ও তার এক বন্ধু কলাতিয়া বাজার থেকে ঘাটারচর যাচ্ছিলেন। মোটরসাইকেলটি আটিবাজার-কলাতিয়া রোডের নিশান বাড়ি কওমি মাদ্রাসার সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী বালুবাহী ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শুভর মৃত্যু হয়। তবে অপর আরোহী সুস্থ রয়েছেন।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন আর রশীদ জানান, কলাতিয়া নিশান বাড়ি এলাকায় ট্রাক চাপায় এক যুবকের মৃত্যু হয়েছে। তার মরদেহের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ঘাতক ট্রাকটি জব্দসহ হেলপারকে আটক করা হয়েছে এবং ড্রাইভারকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।