ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে ৩টি মিনি পেট্রোল পাম্পকে জরিমানা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
কালীগঞ্জে ৩টি মিনি পেট্রোল পাম্পকে জরিমানা 

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় লাইসেন্স না থাকায় ৩টি মিনি পেট্রোল পাম্পকে ৮০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় ওই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাফসা নাদিয়া।

ভ্রাম্যমাণ আদালত ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জয়দেবপুর-ইটাখোলা সড়কের আজমতপুর ও নরুন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় লাইসেন্স ছাড়া ডিজেল, অকটেন ও পেট্রোল বিক্রির দায়ে ৩টি মিনি পেট্রোল পাম্প মালিককে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পেট্রোলিয়াম আইন-২০১৬ এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ অনুযায়ী এ জরিমানা করা হয়।  

পেট্রোল পাম্পগুলো হলো- আজমতপুর এলাকায় মেসার্স জারিফ ফুয়েল ষ্টেশন ও মেসার্স কেএন এন্টারপ্রাইজ এবং নরুন বাজার এলাকায় মদিনা এন্টারপ্রাইজ।  

কালীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবুল কালাম আজাদ বলেন, লাইসেন্স ছাড়া ওই ৩টি পেট্রোল পাম্প পরিচালনা করে আসছিল। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ওই ৩টি মিনি পেট্রোল পাম্পকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২৩১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
আরএস/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।