ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ডামুড্যায় আনসার সদস্যসহ ২ জনকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
ডামুড্যায় আনসার সদস্যসহ ২ জনকে কুপিয়ে জখম

শরীয়তপুর: শরীয়তপুরের ডামুড্যায় নান্নু বেপারী নামে এক আনসার সদস্য ও স্থানীয় জামাল আকন নামে দুইজনকে ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করেছেন উজ্জ্বল ফকির (৩০) নামে এক যুবক। ঘটনার পর পরই অভিযুক্ত উজ্জলকে আটক করেছে পুলিশ।

বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরীফ আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ডামুড্যা পৌরসভার ৯নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় জামাল আকনকে ধারালো অস্ত্র দিয়ে কোপায় উজ্জল ফকির। ঘটনার বিষয়ে স্থানীয় নান্নু বেপারী জানতে গেলে তাকেও এলোপাথাড়িভাবে কুপিয়ে জখম করা হয়। এ সময় স্থানীয়রা আহতদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের ঢাকায় পাঠান।

ডামুড্যা থানার ওসি শরীফ আহমেদ বাংলানিউজকে বলেন, ওই এলাকায় একটি ঘটনার তদন্তে গিয়ে ঘটনাটি সম্পর্কে জানতে পারি। এর পর পরই অভিযুক্ত উজ্জলকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে প্রকৃত ঘটনা জানা যাবে। তার বিরুদ্ধে মামলা প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১১৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।