ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লিফটে উঠতে গিয়ে পড়ে গেলেন রোগী, দুই দিন পর লাশ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
লিফটে উঠতে গিয়ে পড়ে গেলেন রোগী, দুই দিন পর লাশ উদ্ধার

ঢাকা: রাজধানীর মহাখালীতে জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালের লিফটে উঠতে গিয়ে ৯ তলা থেকে পড়ে এক রোগী নিহত হয়েছেন। এ ঘটনার দুই দিন পর তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৭ সেপ্টেম্বর)  রাত সাড়ে নয়টার দিকে এই তথ্য নিশ্চিত করেন বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম মিয়া।

তিনি জানান, নিহতের নাম মো. কালাম বেপারী। বাড়ি বরিশালের গৌরনদী উপজেলার গেরাকুল গ্রামে। তার মৃত্যুর ঘটনায় ছেলে রিয়াদ বেপারী বনানী থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন।

জানা যায়, ওই হাসপাতালের ডাক্তার রোগী কালাম ব্যাপারীকে গত ২৯ আগস্ট সেখানে ভর্তি হওয়ার পরামর্শ দেন। ১৮ সেপ্টেম্বর তার পাকস্থলীতে অস্ত্রোপচার করার দিন ঠিক হয়। শনিবার স্বজনরা হাসপাতালে এসে বিছানায় তাকে পায়নি। ওয়ার্ডের আশপাশের লোকজন জানান, গত বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে তিনি বাইরে যান, এরপর আর ফিরে আসেননি।

তখন নিহতের পরিবার পুলিশের সহায়তা চান। পরে পুলিশ এসে হাসপাতালের সিসিটিভি ফুটেজ উদ্ধার করে। ফুটেজে দেখা যায়, বৃহস্পতিবার সকালে তিনি নিচে নামার জন্য ৯ তলায় লিফটের বোতামে চাপ দেন। লিফট আসার পর তিনি দরজা খুলে উঠতে গেলে নিচে পড়ে যান। তখন নয়তলার বাটন চাপ দিলে লিফট ১০ তলায় উঠে যায়। এরপর তিনি পা দিলে ফাঁকা জায়গা দিয়ে নিচে পড়ে যান। এরপর তার পচনশীল মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
এজেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।