ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

নগরকান্দায় সাজেদা চৌধুরীর আত্মার শান্তি কামনায় দোয়া-মিলাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
নগরকান্দায় সাজেদা চৌধুরীর আত্মার শান্তি কামনায় দোয়া-মিলাদ

ফরিদপুর: সদ্য প্রয়াত মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় ফরিদপুরের নগরকান্দা উপজেলায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) জুম্মার নামাজের পর উপজেলার বিভিন্ন মসজিদ-মাদরাসা ও এতিমখানায় এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

 

জানা গেছে, উপজেলার মদিনা উলূম মাদরাসা, কাসিমূল উলূম মাদরাসা, নগরকান্দা বাজার মসজিদ, মধ্য জগদিয়া জামে মসজিদ, কোর্টপাড় জামে মসজিদ, কোদালিয়া জামে মসজিদ, ছাগলদী জামে মসজিদ, সাজেদা চৌধুরী স্কুল অ্যান্ড কলেজের জামে মসজিদ, মেহেরদিয়া জামে মসজিদ, সরকারি এম এন একাডেমি স্কুল জামে মসজিদসহ বিভিন্ন এতিম খানায় সংসদ উপনেতা ও আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।  

অনুষ্ঠানে এলাকার নানা শ্রেণী-পেশার মানুষ, এলাকার গণ্যমান্য ব্যক্তি ও স্বজনরা অংশ নেন।  

উপস্থিত সবাই মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। মিলাদ ও দোয়া অনুষ্ঠান শেষে এতিমদের মধ্যে খাবার বিতরণ করেন নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়াসহ উপজেলা আওয়ামী লীগের নেত্রীরা।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।