ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে ঘরের আড়ার সঙ্গে ঝুলছিল গৃহবধূর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
ফরিদপুরে ঘরের আড়ার সঙ্গে ঝুলছিল গৃহবধূর মরদেহ

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ঘরের আড়ার সঙ্গে রূপসী খতুন (১৯) নামে এক গৃহবধূর ওড়না পেচানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার চাপলডাঙ্গা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত রূপসী খাতুন উপজেলার গুনবহা ইউনিয়নের চরধোপাপাড়া গ্রামের মো. রেজাউল শেখের মেয়ে এবং একই ইউনিয়নের চাপলডাঙ্গা গ্রামের মো. নাঈম শেখের (২০) স্ত্রী। নাঈম শেখ পেশায় একজন সেলুন ব্যবসায়ী।

নিহতের স্বামী মো. নাঈম শেখ জানান, মঙ্গলবার সকালে রান্না করা নিয়ে স্ত্রীর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। পরে সকাল ১০টার দিকে রূপসী তার ঘরের আড়ার সঙ্গে নিজের ওড়না গলায় পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। সঙ্গে সঙ্গে তাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক রূপসীকে মৃত ঘোষণা করেন।

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আন্না সুলতানা বলেন, আমরা ওই গৃহবধূকে মৃত অবস্থায় পেয়েছি। তার গলায় ফাঁসের দাগ ছিল।

বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) উত্তম কুমার সেন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।