ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করলেন জেলা প্রশাসক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
রাজশাহীতে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করলেন জেলা প্রশাসক

রাজশাহী: রাজশাহী মহানগরের তালাইমারী সংলগ্ন এলাকায় পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাজশাহী জেলা প্রশাসক মো. আব্দুল জলিল।  

রোববার (১২ সেপ্টেম্বর) বিকেলে তিনি ঘটনাস্থলে যান।

এ সময় তিনি নিখোঁজ তিনজনের উদ্ধার তৎপরতা সম্পর্কে খোঁজ-খবর নেন এবং দ্রুত সময়ের মধ্যে নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ দেন।

পরে পদ্মায় নৌকাডুবির ঘটনায় নিখোঁজ ব্যক্তিদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং তাদের সান্ত্বনা দেন। তাদের প্রতি সমবেদনা জানিয়ে সবাইকে ধৈর্য ধারণ করার জন্য অনুরোধ জানান জেলা প্রশাসক।  

তিনি বলেন, এমন দুর্ঘটনা খুবই মর্মস্পর্শী। এ ঘটনায় কোনো প্রাণহানি ঘটলে তিনি সরকারের পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা করা হবে বলে সংশ্লিষ্টদের আশ্বস্ত করেন।

আব্দুল জলিল বলেন, আজকে অনাকাঙ্ক্ষিতভাবে পদ্মায় নৌকাডুবির ঘটনা ঘটেছে। স্রোতের কারণে নদীর মাঝামাঝি এসে নৌকা ডুবে যায়। এজন্য সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা মেনে নৌ চলাচলের নির্দেশ দেন তিনি।

এ সময় জেলা প্রশাসকের সঙ্গে উপস্থিত ছিলেন- রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী, পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লসমী চাকমা, পবা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) অভিজিত সরকার, হরিয়ান ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মফিদুল ইসলাম বাচ্চু।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।