ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

কথা কাটাকাটির জেরে হত্যা, ঘটনা ভিন্নখাতে নিতে ‘ইলেকট্রিক শক’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
কথা কাটাকাটির জেরে হত্যা, ঘটনা ভিন্নখাতে নিতে ‘ইলেকট্রিক শক’

ঢাকা: রাজধানীর চকবাজার পোস্তার একটি প্লাস্টিক কারখানায় কর্মীদের মধ্যে কথা কাটাকাটির জেরে আলতাফ (৩০) নামের এক শ্রমিককে মাথায় আঘাত করে হত্যার ঘটনা ঘটেছে। এই ঘটনায় হাসপাতাল থেকে দুই সহকর্মীকে আটক করেছে পুলিশ।

রোববার (১১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে আলতাফকে মারধর করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় সহকর্মীরা। সেখানে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

 হাসপাতালে নিয়ে যাওয়া সহকর্মী মো. জীবন ও মো. বকুল জানান, কারখানার ভেতরে বিদ্যুৎস্পৃষ্টে হন আলতাফ। তারা উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে এসেছে। তবে হাসপাতালে পুলিশের জিজ্ঞাসাবাদে জীবন তাকে মাথায় আঘাত করে হত্যার কথা স্বীকার করেন।

চকবাজার থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল হালিম জানান, হাসপাতাল থেকে জীবন ও বকুলকে আটক করা হয়েছে। তারা প্রাথমিকভাবে স্বীকার করেছে যে কথা কাটাকাটি একপর্যায়ে আলতাফের মাথায় আঘাত করা হয়েছে। পরবর্তীতে ঘটনাটি অন্যদিকে প্রবাহিত করার জন্য তাকে ইলেকট্রিক শক দেয়া হয়েছে বলেও ধারণা করা হচ্ছে। বিস্তারিত তদন্তের পর বলা যাবে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা,সেপ্টেম্বর১১, ২০২২  
এজেডএস/ইআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।