ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সড়কে প্রাণ হারালেন বীর মুক্তিযোদ্ধা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
সড়কে প্রাণ হারালেন বীর মুক্তিযোদ্ধা 

নড়াইল: নড়াইলের কালিয়ায় সড়কে একের পর এক প্রাণহানীর ঘটনা ঘটেই চলেছে। সরকারিভাবে নিষিদ্ধ ঘোষিত ট্রলির চাপায় গৃহবধূ, ভ্যানচালক ও ব্যবসায়ী পর এবার সড়কে প্রাণ হারিয়েছেন উপজেলার বাঐসোনা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মো. আইয়ুব আলী মোল্যা (৭২)।


 
জানা গেছে, গত ৬ সেপ্টেম্বর সকাল ১১টার দিকে চাপাইল থেকে কালিয়া যওয়ার পথে কালিয়া-চাপাইল সড়কের লক্ষীপুর নামকস্থানে যাত্রী বোঝাই একটি ইজিবাইককে বিপরিত দিক থেকে আসা একটি পিকআপভ্যান চাপা দেয়। এতে বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী ও নড়াগাতি গ্রামের চান্দু লস্কারের স্ত্রী জাহেদা বেগমসহ (৬৫) চারজন আহত হন।
 
এর মধ্যে আইয়ুব আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে মারা যান। আহতদের কালিয়া ও গোপালগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত বীর মুক্তিযোদ্ধা মো. আইয়ুব আলী মোল্যাকে বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাষ্ট্রীয় মর্যাদায় পরিবাবরিক কবরস্থানে দাফন করা হবে বলে জানা গেছে।
 
এনিয়ে গত সাড়ে চার মাসে কালিয়ার সড়কে গাড়ির চাপায় প্রাণ হারিয়েছেন চারজন। এতে অন্তত ৪০ জন আহত হয়েছেন।
  
উপজেলার নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা বাংলানিউজকে বলেন, মুক্তিযোদ্ধা আইয়ুব আলীকে চাপা দেওয়া পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। তবে এ ব্যাপারে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।
 
কালিয়ার ইউএনও মো. আরিফুল ইসলাম বাংলানিউজকে বলেন, নিষিদ্ধ ঘোষিত ও ঝুঁকিপূর্ণ যানবাহনগুলো চলাচলের ব্যাপারে পুলিশের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।