ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহবাগে ‘এইডস রোগীর’ মৃতদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২২
শাহবাগে ‘এইডস রোগীর’ মৃতদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর শাহবাগের শিববাড়ি এলাকার ফুটপাত থেকে মিলন (৪০) নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তিনি এইডসে আক্রান্ত ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

 

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে শিববাড়ি রাসেল টাওয়ারের সামনের ফুটপাত থেকে মৃতদেহ উদ্ধার করে শাহবাগ থানা পুলিশের সদস্যরা। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়।

শাহবাগ থানার উপ পরিদর্শক (এসআই) জোবাইন ফেরদৌস বলেন, শিববাড়ি রাসেল টাওয়ারের সামনের ফুটপাত থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়।
মৃত ব্যক্তির এইচআইভি (এইডস) পজেটিভ ছিল। কেয়ার বাংলাদেশ থেকে নিয়মিত ওষুধ সেবন করতেন। অসুস্থ অবস্থায় ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

হাসপাতালে মো. রকি নামে এক ব্যক্তি জানান, মৃত মিলনের বাড়ি জামালপুর জেলায়। বাবার নাম মৃত শাহজাহান। দ্বীর্ঘদিন ধরে এইডসে আক্রান্ত ছিলেন মিলন। তিনি নিজেও এইডসে আক্রান্ত। তারা দুজন শিববাড়ি ফুটপাতে ঘুমাতেন। মিলন কারওয়ান বাজারে লেবারের কাজ করতেন বলেও জানান রকি।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।