ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

কোটচাঁদপুরে মাদকাসক্ত ব্যক্তির ছুরিকাঘাতে যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
কোটচাঁদপুরে মাদকাসক্ত ব্যক্তির ছুরিকাঘাতে যুবক নিহত

ঝিনাইদহ: ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার সরকারি মডেল পাইলট মাধ্যমিক বিদ্যাললের পাশের দোকানে বসে চা খাওয়ার সময় মাদকাসক্ত এক ব্যক্তির ছুরিকাঘাতে সবুজ হোসেন (৩১)  নামে এক যুবক নিহত হয়েছেন।  

সোমবার (০৫ সেস্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে।

নিহত সবুজ হোসেন কোটচাঁদপুর উপজেলা শহরের হাইস্কুল পাড়ার আব্দুর রহিমের ছেলে।

এলাকাবাসী জানান, সকালে সবুজ স্কুলের পাশের একটি দোকানে বসে চা খাচ্ছিলেন। এসময় শহরের সলেমানপুর দাসপাড়ার শামছুদ্দিন মিয়ার ছেলে মাদকাসক্ত আলম হোসেন সেখানে গিয়ে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে সবুজকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈন উদ্দিন বাংলানিউজকে জানান, হত্যাকারী আলম মাদকাসক্ত। দীর্ঘদিন ধরে তিনি মাদকসেবন করে আসছেন। এতে কিছুটা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছেন তিনি। ঘটনার পর থেকে তিনি পলাতক। তাকে গ্রেফতার করতে অভিযান চলছে।  

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।