ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কচুয়ায় ভাতিজার হাতে চাচা খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২২
কচুয়ায় ভাতিজার হাতে চাচা খুন ছবি: প্রতীকী

চাঁদপুর: চাঁদপুরের কচুয়ায় ভাতিজার চুরিকাঘাতে চাচা ওমর ফারুক (৩২) খুন হয়েছেন।

শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা হৃদরোগ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার (২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়নের সহদেবপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওমর ফারুক একই গ্রামের আফিজ উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, সহদেবপুর গ্রামের নবীর হোসেনের ছেলে শরীফ হোসেন দেড় মাস আগে বিয়ে করেন। শুক্রবার দুপুরে শরীফ তার স্ত্রীকে মারধর করছেন তখন তার বাবা নবীর হোসেন তাকে ডাক দিলে তিনি তার গালে থাপ্পড় মারেন। এতে তার বাবার নাক ও মুখ দিয়ে রক্ত বের হতে থাকে। ভাইয়ের এ অবস্থা দেখে তার চাচা এগিয়ে এসে বাধা দিলে শরীফ চাচা ওমর ফারুককে হাতে থাকা চুরি দিয়ে আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা হৃদরোগ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে ফারুকের মৃত্যু হয়।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বাংলানিউজকে জানান, পারিবারিক কলহের জেরে ভাতিজার চুরিকাঘাতে চাচা খুন হয়েছেন। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনার পর শরীফ পলাতক।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।