ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রী ধর্ষণ মামলায় ‘টিকটকার শোভন’ গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
স্কুলছাত্রী ধর্ষণ মামলায় ‘টিকটকার শোভন’ গ্রেফতার

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে স্কুলছাত্রীকে (১২) ধর্ষণ মামলায় সাদিক শোভন (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। টিকটক করার কারণে এলাকায় তিনি 'টিকটকার শোভন' নামেও পরিচিত।

মঙ্গলবার (৩০ আগস্ট) গভীর রাতে মোরেলগঞ্জ কলেজ রোডের একটি ভাড়া বাসায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। পরে বুধবার (৩১ আগস্ট) দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতার সাদিক শোভন মোরেলগঞ্জ উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়নের সানকিভাঙ্গা গ্রামের আব্দুল জলিল হাওলাদারের ছেলে। টিকটক করার কারণে তিনি ওই এলাকায় 'টিকটকার বয়' ও 'টিকটকার শোভন' নামেও পরিচিত ছিল।

মামলা সূত্রে জানা যায়, স্কুলে যাওয়া-আসার পথে দেখা, পরিচয় ও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক-ইমোতে ভূক্তভোগী ওই কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে শোভন। এক পর্যায়ে মোরেলগঞ্জ বাজারে গেলে ওই স্কুলছাত্রীকে তিনি বাসায় নিয়ে ধর্ষণ করেন। আর ধর্ষণের দৃশ্য গোপনে ভিডিও করে রাখেন তিনি। পরে সেই ভিডিও দেখিয়ে বিভিন্ন সময়ে আরও একাধিকবার ধর্ষণ এবং তার কাছ থেকে কয়েক লাখ টাকা হাতিয়ে নেন শোভন।

সর্বশেষ গত ২১ আগস্ট বিকেল ৩টার দিকে আরও চারজনের সহায়তায় ওই ছাত্রীকে মোড়েলগঞ্জের ভাড়া বাসায় এনে ফের ধর্ষণ করেন। পরে মঙ্গলবার ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বাদী হয়ে ধর্ষণ ও প্রতারণার অভিযোগে শোভনসহ চারজনের নাম উল্লেখ করে মোড়েলগঞ্জ থানায় মামলা করেন। মামলা দায়েরের পর মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে সদর উপজেলার কলেজ রোডের একটি ভাড়া বাসা থেকে শোভনকে গ্রেফতার করে পুলিশ।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী পুলিশ পরিদর্শক আশরাফুল ইসলাম বাংলানিউজকে বলেন, মামলার পরে পরে অভিযান চালিয়ে শোভনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হলে বিচারক শোভনকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। এছাড়া মামলার অন্য তিন আসামিকে গ্রেফতারে পুলিশের অভিযান অভ্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।