ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিশু হত্যার অভিযোগে সৎ মা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
শিশু হত্যার অভিযোগে সৎ মা গ্রেফতার

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জে আহম্মদ শাহ নামে চার বছর বয়সী এক শিশুকে হত্যা করে মরদেহ মাটিতে পুঁতে রাখার অভিযোগ উঠেছে সৎ মায়ের বিরুদ্ধে। এ ঘটনায় তার সৎ মা কোহিনুর বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৯ আগস্ট) বিকেলে শিশুটির অর্ধগলিত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।  

গ্রেফতার কোহিনুর বেগম উপজেলার দরবেশপুর গ্রামের উত্তর দরবেশপুর অংশের চৌকিদার বাড়ির মোবরক হোসেনের মেয়ে। তার বাবার বাড়ির একটি বসত ঘরের গর্ত থেকেই মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিহত শিশু চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের দক্ষিণ রায়চর জিয়ানগর সৈয়াল বাড়ির শাহ মিরন হাবিবুল্লাহর ছেলে। অভিযুক্ত কহিনুর শাহ মিরনের দ্বিতীয় স্ত্রী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত চার থেকে পাঁচদিন আগে ওই শিশুটি বাড়ি থেকে নিখোঁজ হয়। পরে পানিতে পড়ে ডুবে গেছে সন্দেহে এলাকার বিভিন্ন পুকুরে ডুবুরী দিয়ে তাকে খোঁজা হয়। কোথাও তাকে না পেয়ে তার বাবা রোববার (২৮ আগস্ট) হাজীগঞ্জ থানার সাধারণ ডায়েরি করেন।

পরে পুলিশ তদন্ত করে জানতে পারে শিশুটি তার সৎ মা কহিনুর বেগমের সঙ্গে বাড়ি থেকে বের হয়। পরবর্তীতে কহিনুর একাই বাড়িতে ফেরেন শিশুটিকে ছাড়া। এর পর পুলিশের জিজ্ঞাসাবাদে তিনি তার সৎ ছেলেকে হত্যা এবং মরদেহ তার বাপের বাড়িতে মটিচাপা দেওয়ার কথা স্বীকার করেন। তার কথা অনুযায়ী সোমবার বিকেলে হাজীগঞ্জ থানা পুলিশ রামগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় মাটির নীচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বাংলানিউজকে বলেন, গত ২৬ আগস্ট রাতে শিশুটিকে হত্যা করে মরদেহ মাটিতে পুঁতে রাখেন সৎ মা কোহিনুর বেগম। খবর পেয়ে আমরা তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছি। এছাড়া তার কহিনুরকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।