ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় পুলিশের গুলি-টিয়ারশেল, গুলিবিদ্ধ ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
ফতুল্লায় পুলিশের গুলি-টিয়ারশেল, গুলিবিদ্ধ ৩

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার আকবর নগরে দুই গ্রুপের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে।

এ সময় তিন জন গুলিবিদ্ধ হয়েছেন।

সোমবার (২৯ আগস্ট) সকাল থেকে সামেদ আলী বাহিনী ও শওকত আলী চেয়ারম্যানর আর্শীবাদ পুষ্ট জাকির বাহিনীর মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে তাদের ওপর ককটেল বিস্ফোরণসহ ইট, টেটা ছুড়ে মারে জাকির বাহিনী। এ সময় পুলিশ আত্নরক্ষার্থে ২০ রাউন্ড ফাঁকা গুলি ও টিয়ারশেল ছুড়ে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু জানান, পূর্বের রেশ ধরে সামেদ আলী বাহিনীর সঙ্গে বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলীর সমর্থিত জাকির গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। পুলিশ ঘটনাস্থলে যেয়ে উভয় গ্রুপকে ছত্রভঙ্গ করে দেয়। তবে একটি পরিত্যাক্ত ইট ভাটার ভেতর থেকে জাকির বাহিনী পুলিশের ওপর ককটেল ছুড়ে মেরে বিস্ফোরণ ঘটায় একই সঙ্গে টেটা ও ইট ছুড়ে মারে। এ সময় পুলিশ আত্নরক্ষার্থে ২০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। তবে কাউকে গ্রেফতার করতে পারেনি বলে তিনি জানান। পরিস্থিতি আপাতত নিয়ন্ত্রণে থাকলেও জাকির বাহিনীর সদস্যরা ইট ভাটার ভেতরে থেকে আক্রমণ করছেন।

এর আগে মঙ্গলবার শওকত চেয়ারম্যানের বাড়িতে সামেদ আলী বাহিনী হামলা চালিয়ে নারীসহ অন্তত ছয় জনকে মারধর করে আহত করে। এ সময় চেয়ারম্যানের ভাতিজার বাড়ি ভাঙচুর করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
এমআরপি/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।