ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

গুলশান থানা হেফাজত থেকে নারী আসামি পালানোর অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৭ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
গুলশান থানা হেফাজত থেকে নারী আসামি পালানোর অভিযোগ গুলশান থানা, ফাইল ছবি

ঢাকা: চুরি মামলায় গ্রেফতার হওয়া এক আসামি (নারী) রাজধানীর গুলশান থানা হেফাজত থেকে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

গ্রেফতার হওয়া ওই আসামির নাম খাদিজা আক্তার।

শনিবার (২৭ আগস্ট) দিনগত রাতে খাদিজা গুলশান থানা ভবনের বাহিরে থাকা একটি টয়লেটের ভেন্টিলেটর দিয়ে পালিয়েছেন।

তবে এখনও ওই নারী আসামিকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলে জানিয়েছে পুলিশ।

রোববার (২৭ আগস্ট) রাতে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বাংলানিউজকে বলেন, একটি চুরি মামলার অভিযোগের ভিত্তিতে খাদিজাকে গত শুক্রবার ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়। গতকাল (শনিবার) রাত সাড়ে ৮ টার দিকে টয়লেটে যাওয়ার কথা জানায় ওই নারী। পরে একজন নারী পুলিশের পাহারায় থানা ভবনের বাহিরে থাকা একটি টয়লেট নিয়ে যাওয়া হয় তাকে। সেই টয়লেটের ভেন্টিলেটর দিয়ে পালিয়ে যায় আসামি খাদিজা।

তিনি বলেন, তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। থানার আশপাশের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে দেখা হয়েছে। আশা করা যায়, খুব দ্রুত সময়ের মধ্যে আসামি খাদিজাকে গ্রেফতার হবে যাবে।

চুরি মামলার এজাহারে যা বলা হয়-

মামলার বিবরণে জানা গেছে, গুলশান-২ এলাকার একটি বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করছিলেন খাদিজা আক্তার। অসুস্থতার কথা বলে ১৭ আগস্ট তিনি চলে যান। ওই দিনই বাসার আলমারির ড্রয়ার খুলে দেখেন, সেখানে থাকা ৪ ভরি ৪ আনার স্বর্ণালংকার নেই। আরেকটি ড্রয়ারে থাকা এক লাখ ৭৫ হাজার টাকাও উধাও।

এ ঘটনার পরে বাসার ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে দেখা যায়, ১৬ আগস্ট বেলা ৩টা ১২ মিনিট থেকে ৩টা ১৪ মিনিটের মধ্যে ড্রয়ার খুলে স্বর্ণালংকার ও টাকা চুরি করেন গৃহকর্মী খাদিজা আক্তার। ফুটেজ দেখে বিষয়টি নিশ্চিত হওয়ার পর তার বিরুদ্ধে মামলা করে ভুক্তভোগী পরিবারটি।

বাংলাদেশ সময়: ২৩৩৬ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
এসজেএ/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।