ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

আফিয়াকে হত্যার পর ঘরের দরজায় তালা মেরে পালান মুন্নী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
আফিয়াকে হত্যার পর ঘরের দরজায় তালা মেরে পালান মুন্নী

হবিগঞ্জ: সিলেটে আফিয়া বেগম সামিহা (৩০) হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মাজেদা খাতুন মুন্নী (২৯) নামে এক নারীকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) সন্ধ্যায় র‌্যাবের সিলেট ক্যাম্পের একটি দল মুন্নীকে তার বাড়ি থেকে আটক করে।

আটক মুন্নি বানিয়াচং উপজেলার সারংপুর গ্রামের আব্দুল গনির মেয়ে।

এর আগে, গত ২১ আগস্ট সিলেটের শাহপরান থানার বালুচর এলাকার বাসিন্দা আফিয়াকে মসলা করা 'পাটার শীল' দিয়ে আঘাত করে হত্যা করেন মুন্নী।

মুন্নীর স্বীকারোক্তির বরাত দিয়ে র‌্যাবের সিলেট ক্যাম্পের সহকারি পুলিশ সুপার (এএসপি) আফসান আল মামুন জানান, আফিয়া ও মুন্নী বালুচর এলাকায় বসবাস করতেন। সেখানে আফিয়া প্রায়ই মুন্নীর কাছে তার গচ্ছিত টাকা রাখতেন। সম্প্রতি মুন্নী তার কাছে রাখা গচ্ছিত টাকা ফেরত দিতে অস্বীকৃতি জানালে গত ২০ আগস্ট দুইজনের মধ্যে ঝগড়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে ২১ আগস্ট রাত ১২টার দিকে মুন্নী 'পাটার শীল' দিয়ে আফিয়ার মাথায় পর পর দুইবার আঘাত করে তাকে হত্যা করেন।

আফসান আল মামুন আরও জানান, হত্যার পরে ভোর ৬টায় নিহতের মোবাইল ফোন নিয়ে মুন্নী বানিয়াচংয়ে তার বাড়িতে চলে আসেন। পালানোর সময় আফিয়ার ঘরের দরজায় বাইরে থেকে তালা মেরে পালান তিনি। এ সময় নিহতের দুই বছর বয়সী মেয়েও সেখানে ছিল।

সহকারি পুলিশ সুপার জানান, মুন্নীকে বানিয়াচং থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে। আটকের সময় তার কাছ থেকে মোবাইল ফোন, সীমকার্ড এবং নিহতের কাপড়চোপড় জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।