ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

২ হাজার টাকা নিয়ে দ্বন্দ্বে বন্ধুর হাঁসুয়ার আঘাতে প্রাণ গেল শাওনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
২ হাজার টাকা নিয়ে দ্বন্দ্বে বন্ধুর হাঁসুয়ার আঘাতে প্রাণ গেল শাওনের

নাটোর: মাত্র দুই হাজার টাকা দেনা-পাওনা নিয়ে দ্বন্দের জেরে আলিফ হোসেন (২৭) নামে এক যুবকের হাঁসুয়ার কোপে নিহত হয়েছেন তারই বন্ধু মো. শাওন মণ্ডল (২৬)।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকাল সোয়া ১০টার দিকে শহরের মল্লিকহাটি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শাওন ওই এলাকার মো. দেলোয়ার হোসেন ওরফে দেলুর ছেলে। আর আলিফ হোসেন একই এলাকার বাবুর ছেলে। শাওন পেশায় রাজমিস্ত্রি ও আলিফ রিক্সাচালক ছিলেন।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বাংলানিউজকে জানান, আলিফ ও শাওন দুই বন্ধু কখনও রাজমিস্ত্রির কাজ আবার কখনও রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। তাদের মধ্যে মাত্র দুই হাজার টাকা দেনা-পাওনা নিয়ে দ্বন্দ বাধে। তবে কে কার কাছে টাকা পেতেন তা নিশ্চিত হওয়া যায়নি।

তিনি আরও জানান, বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে শাওন শহরের মল্লিকহাটি এলাকায় একটি চায়ের দোকানে বসে চা পান করছিলেন। এ সময় বন্ধু আলিফ হোসেন ঘাস কাটা একটি হাঁসুয়া ও ঘাসের বস্তা নিয়ে তার সামনে হাজির হন। তখন তাদের মধ্যে ওই পাওনা টাকা নিয়ে কথা কাটাকাটি শুরু হয়। এর এক পর্যায়ে উত্তেজিত হয়ে শাওনকে হাঁসুয়া দিয়ে পায়ে কোপ মারেন আলিফ। এতে গুরুতর জখম হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে তাৎক্ষনিক নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে শাওনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে তার মৃত্যু হয়।

ওসি জানান, ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিকভাবে নাটোরর পুলিশ সুপারসহ তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আলিফ হোসেনকে গ্রেফতারে অভিযানে নেমেছে পুলিশ। মৃত্যুর পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিহতের মরদেহের ময়নাতদন্ত কার্যক্রম চলছে। এ ব্যাপারে এখনও কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।