ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সম্পদ নিয়ে ভাইদের মধ্যে হাতাহাতি, একজনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
সম্পদ নিয়ে ভাইদের মধ্যে হাতাহাতি, একজনের মৃত্যু

ঢাকা: রাজধানীর চকবাজার রহমতগঞ্জ এলাকার একটি বাসায় হাজী আলী আকবর (৫৫) নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ ওঠেছে তার ভাইদের বিরুদ্ধে।

বুধবার (২৪আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে রহমতগঞ্জ মসজিদের পাশের বাসায় মারামারির ঘটনা ঘটে।

আলী আকবরকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক সাড়ে ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃতের স্ত্রী লাইলুন্নাহার অভিযোগ করে বলেন, রহমতগঞ্জে তাদের পুরাতন ছয়তলা বাড়ি। তারা দ্বিতীয় তলায় থাকতেন। বাড়িটি ডেভলেপার কোম্পানিকে দেওয়ার বিষয়ে তিন ভাই হাজী ফারুক, হাজী হুমায়ুন ও আলী আকবর সকালে পরামর্শ করছিলেন। এর মধ্যে বড় ভাই ফারুকের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ভাই ফারুক, হুমায়ুন, ফারুকের ছেলে জুবায়ের ও জুবায়েরের সঙ্গে থাকা কয়েকজন ছেলে আলী আকবরকে মারধর করে। এতে আলী আকবর অচেতন হয়ে পড়ে যান।  

তিনি আরও বলেন, সম্পদ ভাগাভাগিতে তারা আমাদের কম দেবে বলে সিদ্ধান্ত নেয়। এ বিষয় নিয়ে কথা বলতে গেলে আলী আকবরকে মারধর করে। আমার স্বামীর আগে থেকেই হার্টের সমস্যা ছিল। কিন্তু আজ মারধরের কারণে তার মৃত্যু হয়েছে। আমি থানায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করবো।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আলী আকবরকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে তার ভাইয়েরা। তারা চিকিৎসকের কাছে বলে যে, তিনি স্ট্রোক করেছেন। মৃত ব্যক্তির স্ত্রী ও ভাইয়েরা হাসপাতালে নিয়ে আসে। পরে মৃত ব্যক্তির ভাইদের হাসপাতালে দেখা যায়নি। বিষয়টি চকবাজার থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।