ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

গুলিস্তানে বাবার দোকানে বসা শিশুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
গুলিস্তানে বাবার দোকানে বসা শিশুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত! আহত শিশু ইউসুফ

ঢাকা: রাজধানীর গুলিস্তান ফুলবাড়ীয়া সিটি সুপার মার্কেটের বেজমেন্টে বাবার দোকানে ঘুরতে এসে ছুরিকাঘাতে আহত হয়েছে মো. ইউসুফ (৯) নামে এক শিশু। শিশুটি এখন মৃত্যু শয্যায়।

বুধাবার (২৪ আগস্ট) বেলা ৩টার দিকে তাকে ছুরিকাঘাত করা হয়।

শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলার মোহাম্মদ আলীর দু’সন্তানের মধ্যে ইউসুফ বড়। বর্তমানে ওয়ারী জয়কালী মন্দির এলাকায় একটি বাসায় পরিবারের সঙ্গে থাকতো সে এবং স্থানীয় একটি মাদরাসায় পড়াশুনা করত।

আহত শিশুর নানা কবির হোসেন জানান, ওই মার্কেটের বেজমেন্টে ইউসুফের (আহত শিশু) বাবার দু’টি দোকান। একটি নিজস্ব (মোহাম্মদ আলী বস্ত্রালয়) অপরটি ভাড়ায় চালিত (খবির বস্ত্রালয়)। আজ সকালে ইউসুফ বায়না ধরে সে বাবার দোকানে যাবে। পরে আমি তাকে দোকানে নিয়ে যাই। ভাড়ায় চালিত খবির বস্ত্রালয়ের সামনে বসা অবস্থায় ওই দোকানের মালিকের ছেলে সাইফুল (৩৫) হঠাৎ এসে ইউসুফকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।  

ওই দোকানের (খবির বস্ত্রালয়) মালিক অনেক আগেই মারা গেছেন। কী কারণে শিশুটিকে ছুরিকাঘাত করা হয়েছে এ ব্যাপারে কিছুই জানাতে পারেনি কেউ।

আহত শিশুটি বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন আছে। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বলছেন, তার জরুরিভাবে অস্ত্রোপচার করতে হবে।  অবস্থা ভালো নয়।

চিকিৎসকের বরাত দিয়ে হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বলেন, শিশু ইউসুফের চিকিৎসা চলছে। তবে তার অবস্থা আশঙ্কাজনক।

এদিকে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার বলেন, মার্কেটে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত খতিয়ে দেখা হবে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।