ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুরি করতে এসে নিজের মোবাইলই ফেলে গেল চোর!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
চুরি করতে এসে নিজের মোবাইলই ফেলে গেল চোর! প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি বাসায় চুরি করে পালানোর সময় নিজের মোবাইল ফোন ভুলে গেলেন চোর। সেই মোবাইল ফোনের সূত্র ধরেই চোরকে শনাক্ত করা হয়েছে।

শুক্রবার(১৯ আগস্ট) ভোরে ফতুল্লা মডেল থানার লালপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই বাড়ির মালিক অপু চন্দ্র দাস। বাদী অপু চন্দ্র ঘোষ ফতুল্লার লালপুরের সুনীল চন্দ্র ঘোষের পুত্র।

বাদী অপু চন্দ্র ঘোষ জানান, নিজ ঘর তালাবদ্ধ করে পূজা উপলক্ষে তিনি সপরিবারে অন্যত্র বেড়াতে গিয়েছিলেন। শুক্রবার ভোরের দিকে তার রুমের তালা ভেঙে চোর ভেতরে প্রবেশ করে ঘরে থাকা ত্রিশ হাজার টাকা, চার ভরি ওজনের স্বর্ণালঙ্কারসহ চার লাখ টাকার মালামাল চুরি করেন। শব্দ শুনে পাশের রুমে থাকা তার বড় ভাই শ্যামল চোরকে জাপটে ধরার চেষ্টা করেন। চোর তখন তার বড় ভাইয়ের হাতে কামড় দিয়ে চুরি করা মালামাল নিয়ে পালিয়ে যেতে সক্ষম হন। তবে পালিয়ে যাবার সময় নিজ ব্যবহৃত মোবাইলটি ফেলে রেখে চলে যান ।

তিনি আরও জানান, মোবাইল ও মেমোরি কার্ডের সূত্র ধরে জানা গেছে চোরের নাম হিরু। এর আগেও সে এলাকায় চুরি করে একাধিক বার ধরা পড়েছেন। পালিয়ে যাওয়া চোর হিরু কোতালেরবাগের বাসিন্দা।   

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদাত হোসেন বলেন, অভিযোগ পেয়েছি।  ফেলে যাওয়া মোবাইল ফোনের সূত্র ধরে চোরকে শনাক্ত করা হয়। চোরকে গ্রেফতারসহ চোরাইকৃত মালামাল উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
এমআরপি/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।