ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
ফতুল্লায় দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ আগস্ট) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে ফতুল্লার কাশিপুরে দেওয়ান বাড়ী ব্রিজের ঢালে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি রাম দা, একটি চাইনিজ চাপাতি ও একটি অত্যাধুনিক সুইচ গিয়ার জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ফতুল্লা মডেল থানার মধ্য মুসলিম নগরের ফিরোজের বাড়ীর ভাড়াটিয়া শহিদুল্লাহ মিয়ার ছেলে ইমন (২১), একই বাড়ীর ভাড়াটিয়া রুহুল আমিনের ছেলে মো. নাসির (২৪) ও গাবতলী আমেনা গার্মেন্টস সংলগ্ন মজিবুর রহমানের ছেলে মোস্তাকিম রহমান আকাশ (২৩)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে ১৪-১৫ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সূত্রে সেই খবর পেয়ে কাশিপুর দেওয়ান বাড়ী  ব্রিজের নিচে অভিযান চালানো হয়। তখন পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে ইমন, নাসির ও আকাশকে গ্রেফতার করা হয়।

এছাড়া ওই ডাকাত দলের সদস্য রাকিব (২৫), পারভেজ (২৫), ফাহিম (২২), শরিফ ওরফে চাক্কু শরিফ (২৫), হিরা (৩০), ফেরদৌস (২৮), শাক্কু (২৯), শাওন (২৪), কৃষ্ণা (২৭) ও সালাউদ্দিন ওরফে সালু (৩০)-সহ অজ্ঞাতনামা আরও ২/৩ জন পালিয়ে গেছেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু জানান, গ্রেফতারকৃতরা পেশাদার অপরাধী। ডাকতির প্রস্তুতিকালে তাদেরকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। ডাকাত দলের পালিয়ে যাওয়া সদস্যদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে। শুক্রবার (১৯ আগস্ট) পুলিশ বাদী হয়ে এ ঘটনায় থানায় মামলা করেছে।


বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।