ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ঘুম থেকে ডেকে তোলায় স্ত্রীকে পিটিয়ে জখম!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
ঘুম থেকে ডেকে তোলায় স্ত্রীকে পিটিয়ে জখম! হাসপাতালে আহত গৃহবধূ।

মেহেরপুর: সকালে ঘুম থেকে ডেকে তোলার অপরাধে স্ত্রী রিমা খাতুনকে (২৬) বাইলিট (দা, বটি ধার করার লাঠি) দিয়ে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছে স্বামী মিঠু।

শুক্রবার (১৯ আগস্ট) সকালে গাংনী উপজেলার এলাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে।

আহত রিমা খাতুন বর্তমানে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

আহত রিমা খাতুন বলেন, সকালে রোদ উঠে যাওয়ায় আমি আমার স্বামী মিঠুকে ডেকে তুলি। এই অপরাধে সে আমাকে প্রথমে কিল ঘুষি মারতে শুরু করে। পরে বাইলিট দিয়ে বেদম পিটিয়ে আহত করে। এসময় প্রতিবেশীরা আমাকে তার হাত থেকে উদ্ধার করেন।

মেয়েকে মারধরের খবর পেয়ে রিমার বাবা-মা একই উপজেলার ধানখোলা থেকে এলাঙ্গী গ্রামে রিমার শ্বশুরবাড়ি গিয়ে তাকে উদ্ধার করে গাংনী হাসপাতালে নেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে কর্মরত উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার (স্যাকমো) তানভীর বলেন, আহতের শরীরের বিভিন্ন স্থানে ফোলা জখম আছে।  

এদিকে রিমা জানিয়েছেন, বিভিন্ন কারণে, অকারণে প্রায়ই মারধর করেন তার স্বামী। শুধু মেয়ের মুখের দিকে তাকিয়ে এতদিন সংসার করেছি। এবার আমি আমার ওপরে নির্যাতনের বিচার দাবি করছি।

রিমার বাবা আব্দুল গফুর বলেন, মেয়েকে জামাই মারধর করেছে এমন খবর পেয়ে সেখানে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছি।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa