ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ডিবির হেফাজতে মৃত ব্যক্তির পেটে ইয়াবা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
ডিবির হেফাজতে মৃত ব্যক্তির পেটে ইয়াবা!

ঢাকা : পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) হেফাজতে থাকা এক ব্যক্তির মৃত্যুর পর ময়নাতদন্তে তার পেট থেকে ইয়াবা উদ্ধার হয়েছে।

মৃতের নাম ছিদ্দিক আহমেদ (৬২)।

আদালতে নেওয়ার পর অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জানা গেছে, মৃত্যুর পর মাদক মামলায় গ্রেফতারের পর মৃত্যু হয়ে ছিদ্দিকের ময়নাতদন্ত করা হয়। বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকেলে ময়নাতদন্তের সময় তার পেট থেকে পলিথিনের প্যাকেটে মোড়ানো ৫০ পিস ইয়াবা উদ্ধার করেন ঢামেক ফরেনসিক মেডিসিন বিভাগের প্রভাষক ডা. সোহেলী মঞ্জুরি তন্নী। ইয়াবাগুলোর মধ্যে ১৫টি অর্ধগলিত ছিল।

এর আগে, শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সুব্রত দেবনাথ ছিদ্দিকের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। এতে রমনা থানার মাদক মামলায় গ্রেফতার হয়েছিলেন ছিদ্দিক। বুধবার (১৭ আগস্ট) তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে নিয়ে যাওয়া হয়। এ সময় তিনি অসুস্থ হয়ে পড়েন। প্রথমে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে আবার কোর্টে নিয়ে যাওয়া হয়।

পেটের পীড়ায় আবার অসুস্থ হয়ে পড়লে ছিদ্দিককে ঢামেকে নিয়ে যান মতিঝিল বিভাগের ডিবি পুলিশের উপ পরিদর্শক (এসআই) মো. এরশাদ হোসেন। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষার পর ছিদ্দিককে মৃত ঘোষণা করেন।

সিদ্দিক আহমেদের বাড়ি কক্সবাজার জেলার টেকনাফ হ্নিলা ৬ নম্বর ওয়ার্ড উলু চামারী গ্রামে। এখন পর্যন্ত কেউ তার মরদেহ নিতে আসেনি।

বাংলাদেশ সময় : ১৯২৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa