ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর কেরানীগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় লাল মিয়া (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলচালক মোস্তাফিজুর রহমান (৩৪), তার স্ত্রী রওশন আরা (২৮) ও তাদের ছেলে মুস্তাকিম (৪)।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-মাওয়া সড়কের ইকুরিয়া-তেঘুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে লাল মিয়ার মৃত্যু হয়।

তাদের হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী শফিকুল ইসলাম রিপন জানান, সকালে ইকুরিয়া-তেঘুরিয়া এলাকায় রাস্তা পার হচ্ছিলেন লাল মিয়া। এ সময় দ্রুতগতির একটি গাড়ি দেখে তিনি কিছুটা পেছনে ফিরে আসেন। তখন ঢাকা থেকে মাওয়াগামী ওই মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে তার। এতে মোটরসাইকেলচালক তার স্ত্রী-সন্তান নিয়ে রাস্তায় ছিটকে পড়েন। সঙ্গে সঙ্গে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  

নিহত লাল মিয়ার মেয়ে মোসাম্মৎ চাম্পা আক্তার জানান, তাদের বাড়ি শরীয়তপুরের নড়িয়া উপজেলায়। বর্তমানে কেরানীগঞ্জের আরাকুল জিন্দাপীর মাজার এলাকায় থাকেন। তার বাবা সকালে বাসা থেকে কী উদ্দেশে বের হয়েছিলেন তা জানাতে পারেননি তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল করিম জানান, রওশন আরার পা ভেঙে গেছে। এছাড়া তার ছেলে ও স্বামীর শরীর সামান্য ছিলে গেছে। লাল মিয়ার মরদেহ মর্গে রাখা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।