ঢাকা, শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

সি পার্ল বিচ রিসোর্টে ৩ দিনব্যাপী ইন্ডিয়ান ফুড ফেস্টিভ্যাল 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
সি পার্ল বিচ রিসোর্টে ৩ দিনব্যাপী ইন্ডিয়ান ফুড ফেস্টিভ্যাল 

কক্সবাজার: কক্সবাজারের ইনানির সি পার্ল বিচ রিসোর্টে তিন দিনব্যাপী ইন্ডিয়ান ফুড ফেস্টিভ্যাল "ভারতীয় স্বাদ" শুরু হয়েছে।  

বুধবার (১৭ আগস্ট) সন্ধ্যায় ফুড ফেস্টিভ্যালের উদ্বোধন করেন ভারতের সহকারী হাইকমিশনার ড. রাজীব রঞ্জন।

 

বুধবার (১৭ আগস্ট থেকে শনিবার (২০ আগস্ট) পর্যন্ত কক্সবাজারে ফেস্টিভ্যালটি চলবে। এ সময়ের মধ্যে খাদ্য অনুরাগীরা ভারতের সুস্বাদু খাবার উপভোগ করতে পারবেন।

ফুড ফেস্টিভ্যালটি  অনুষ্ঠিত হচ্ছে, কাসবাহ রেস্তোরাঁ, সি পার্ল বিচ রিসোর্ট ও স্পা। এতে বিশ্ব-বিখ্যাত শেফ মিলরয় নানায়াক্কারা এবং তার দল অনুষ্ঠানটি প্রদর্শন করবে।

আয়োজকরা জানান, বৈচিত্র্যময় রান্না, রন্ধনপ্রণালী, স্বাদ এবং উপাদানের ভিত্তিতে ও প্রস্তুতির পদ্ধতির দিক থেকে ভারতীয় রান্না সবচেয়ে সমাদৃত। ভারতের খাদ্য সংস্কৃতি সমৃদ্ধ, বিভিন্ন উপাদানের সংমিশ্রণ, তাজা প্রস্তুত মশলা, এবং সেরা-উৎসিত সংস্থানগুলির সঙ্গে তৈরি বিভিন্ন ধরনের সুস্বাদু খাবারের সংমিশ্রণকে উজ্জীবিত করে।  

অনুষ্ঠানটি উদ্বোধনের সময় ভারতের সহকারী হাইকমিশনার ড. রাজীব রঞ্জন, গ্রুপ জেনারেল ম্যানেজার আজিম শাহ এবং অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার নাভিদ আহসান চৌধুরী এবং অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইন্ডিয়ান ফুড ফেস্টিভ্যাল "ভারতীয় স্বাদ", ভারতীয় খাবারের সুস্বাদু উপাদেয় খাবার চেষ্টা করতে আগ্রহী এমন প্রত্যেকের জন্য উন্মুক্ত। ফুড ফেস্টিভ্যাল চলাকালীন প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত কাসবাহ রেস্তোরাঁয় একটি দুর্দান্ত বুফে পরিবেশন করা হবে। এতে মূল্য ধরা হয়েছে ২ হাজার ৪৯৯ টাকা।

বাংলাদেশ সময়: ০১১৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
এসবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa