ঢাকা, শনিবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৮ অক্টোবর ২০২২, ১১ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

স্ত্রীর জন্য রক্ত আনার পথে ট্রাকচাপায় এনজিওর ব্রাঞ্চ ম্যানেজার নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
স্ত্রীর জন্য রক্ত আনার পথে ট্রাকচাপায় এনজিওর ব্রাঞ্চ ম্যানেজার নিহত

নাটোর: মোটরসাইকেলে করে স্ত্রীর জন্য রক্ত সংগ্রহ করতে গিয়ে নাটোরে ট্রাকচাপায় মো. দুরুল হুদা (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি এনজিও প্রশিকার বাগাতিপাড়া উপজেলার ব্রাঞ্চ ম্যানেজার।

বুধবার (১৭ আগস্ট) দুপুরে নাটোর শহরের হরিশপুর বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দুরুল হুদা রাজশাহীর গোদাগাড়ি এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

হাইওয়ে পুলিশের ঝলমলিয়া ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) এএনএম মাসুদ বাংলানিউজকে জানান, দুপুরে দুরুদ হুদা মোটরসাইকেলে করে নাটোর শহরের হরিশপুর এলাকায় আসছিলেন। পথে হরিশপুর বাইপাস এলাকায় পৌঁছালে একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে, তবে চালক-হেলপার পলাতক। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে প্রশিকা নাটোরের এড়িয়া ম্যানেজার মোতাহার হোসেন বাংলানিউজকে জানান, স্ত্রীর জন্য রক্ত সংগ্রহের কথা বলে আজ একদিনের ছুটি নিয়েছিলেন দুরুল হুদা। তবে তার স্ত্রীর কি হয়েছে বা কোথায় চিকিৎসা নিচ্ছেন, তা জানেন না মোতাহার।  

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, আগস্টা ১৭, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa