ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ক্যারেটে লুকানো ৩৫ কেজি গাঁজা জব্দ, গ্রেফতার দুই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
ক্যারেটে লুকানো ৩৫ কেজি গাঁজা জব্দ, গ্রেফতার দুই

ঢাকা: ঢাকার মুন্সিগঞ্জের গজারিয়া এলাকা থেকে ৩৫ কেজি গাঁজা ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)। অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

গ্রেফতার দুই মাদক কারবারি হলেন- মো. রাসেল হোসেন (২৫) ও হৃদয় হাসান (২০)। তাদের কাছ থেকে ৩ টি মোবাইলফোন, ৪ টি সিমকার্ড, ৬৪ টি প্লাস্টিকের ক্যারেট এবং নগদ ৭ হাজার ২০০ টাকা এবং চারটি ক্যারেটে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৩৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

সোমবার (১৫ আগস্ট) প্রথম প্রহরে মুন্সিগঞ্জের গজারিয়া থানাধীন পাখির মোড় হাইওয়ে পুলিশ সার্ভিস স্টেশন অ্যান্ড মনিটরিং সেন্টারের সামনে একটি অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব-৩-এর সদস্যরা।

র‌্যাব -৩ এর স্টাফ অফিসার (অপস্ ও ইন্ট শাখা) পুলিশ সুপার বীণা রানী দাস বাংলানিউজকে জানান, সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব -৩ এর একটি দল মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানাধীন পাখির মোড়ে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে তাদের গ্রেফতার করেন।

মাদক কারবারি  রাসেল হোসেন ও  হৃদয় হাসান এসব গাঁজা চট্রগ্রাম এবং কুমিল্লা থেকে সংগ্রহ করে তা রাজধানীর বিভিন্ন স্থানে মাদক কারবারিদের কাছে বিক্রি ও সবরাহের জন্য নিয়ে এসেছিল।

গ্রেফতার আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
এসজেএ/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa