ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

প্রবাসীর স্ত্রীকে অচেতন করে নগ্ন ভিডিও ধারণ, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
প্রবাসীর স্ত্রীকে অচেতন করে নগ্ন ভিডিও ধারণ, গ্রেফতার ২ প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলায় এক প্রবাসীর স্ত্রীকে (৩২) অচেতন করে নগ্ন ভিডিও ধারণ করে চাঁদা দাবির অভিযোগে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৫ আগস্ট) সকাল ১০টার দিকে চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ন কবির বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার (১৪ আগস্ট) রাতে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে দু’জনকে আসামি করে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার কড়িহাটি গ্রামের নুর হোসেন ড্রাইভারের ছেলে মোতাহের হোসেন স্বপন (৩৮) ও একই গ্রামের মৃত মো. হোসেনের ছেলে মিজানুর রহমান টিপু (২৯)।   

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৮ আগস্ট স্বপন ও টিপু কৌশলে গৃহবধূর রান্না ঘরে থাকা দুধের সঙ্গে অচেতন করার ওষুধ মিশিয়ে দেন। প্রতিদিনের মতো সেদিনও গৃহবধূ তার সন্তানদের নিয়ে রাতের খাবার খাওয়ার পর ওই দুধ পান করে নিজের ঘরে ঘুমিয়ে পড়েন। রাত অনুমানিক দেড়টার দিকে স্বপন ও টিপু ওই গৃহবধূর ঘরে ঢুকে তার পরনের জামা-কাপড় খুলে বিবস্ত্র অবস্থায় ছবি ও ভিডিও ধারণ করেন। এসময় ওই নারী বিষয়টি টের পেলে স্বপন তাকে ধর্ষণের চেষ্টা করেন। একপর্যায়ে গৃহবধূ চিৎকার করলে ওই দু’জন পালিয়ে যান।  

পরে গৃহবধূর বিবস্ত্র ছবি টিপু তার মোবাইল ফোনে পাঠিয়ে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। দাবিকৃত টাকা না দিলে বিবস্ত্র ছবি ও ভিডিও গৃহবধূর প্রবাসী স্বামীর কাছে পাঠানোর ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। সেই সঙ্গে তারা ওই গৃহবধূকে অনৈতিক প্রস্তাব দেন।

ওই পুলিশ কর্মকর্তা জানান, লিখিত অভিযোগ পেয়ে রাতেই দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। আসামিদের নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa