ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

খুলনায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
খুলনায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

খুলনা: খুলনায় জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষে তার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়েছে।
 
সোমবার (১৫ আগস্ট) সকালে খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে খুলনা জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদের শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে শুরু হয় পুষ্পমাল্য অর্পণ পর্ব।



জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে স্থাপিত ম্যুরালটি খুলনা মহানগরীর সব থেকে বড় বঙ্গবন্ধুর ম্যুরাল। এ বছরই প্রথম বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে শোক দিবসের কর্মসূচি শুরু হয়েছে।

এরপর শ্রদ্ধা নিবেদন করেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, খুলনা বিভাগীয় কমিশনার মো. জিল্লুর রহমান চৌধুরী, খুলনা জেলা প্রশাসন মনিরুজ্জামান তালুকদার, খুলনা রেঞ্জ ডি আইজি ড. খ মহিউদ্দিন, খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাসুদুর রহমান ভূঁইয়া, খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, খুলনা মহানগর আওয়ামী লীগ ও তাদের অঙ্গসংগঠন সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

এ সময় তারা ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ সবার আত্মার শান্তি কামনা করেন।  
এছাড়াও দিনব্যাপী, শোক র‌্যালি, খাদ্য বিতরণ, আলোচনা সভা ও দোয়ার মধ্য দিয়ে উদযাপিত হবে জাতীয় শোক দিবস।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, আগস্ট ১৫ , ২০২২
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa