ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

১ দোকান থেকে ৩ কোটি টাকার কারেন্ট জাল জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
১ দোকান থেকে ৩ কোটি টাকার কারেন্ট জাল জব্দ

পটুয়াখালী: পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় একটি দোকানে অভিযান চালিয়ে নয় লাখ মিটার কারেন্ট জাল জব্দ করেছে কোস্টগার্ড। জব্দকৃত জালের বাজার মূল্য তিন কোটি ১৫ লাখ টাকা।

সোমবার (১৪ আগস্ট) রাত ৯টায় উপজেলার আলীপুর বাজারে একটি জালের দোকান থেকে অবৈধ নতুন কারেন্ট জালসহ দোকানমালিক মো. আবদুর রাজ্জাক মৃধাকে আটক করা হয়। পরে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়।

কলাপাড়া উপজেলা মেরিন মৎস্য কর্মকর্তা মো. আশিকুর রহমান আশিকের উপস্থিতিতে জব্দকৃত জাল কোস্টগার্ড নিজামপুর বিসিজি স্টেশনে এনে পুড়িয়ে ফেলা হয়।  

বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কে এম শাফিউল কিঞ্জল জানান, বাংলাদেশের মৎস্য সম্পদ ধ্বংসের জন্য দায়ী নিষিদ্ধ কারেন্ট জাল, চরঘেরা, পাই জাল, বেহুন্দি জাল, মশারি জালসহ আরও নানা ধরনের জাল। বিভিন্ন ধরনের অবৈধ জালের ব্যবহার, বেচা-কেনা, উৎপাদন ও সরবরাহ বন্ধে কোস্টগার্ড প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে সোমবার এ অভিযান চালানো হয়।  

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa