ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

জাতীয়

জামালপুরে  ৬ কোটি টাকার মাদক ধ্বংস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
জামালপুরে  ৬ কোটি টাকার মাদক ধ্বংস

জামালপুর: জামালপুরে বর্ডার গার্ড বাংলাদেশ ৩৫ বিজিবির আটককৃত ৫ কোটি ৭৩ লাখ ৬৫ হাজার ৫৪১ টাকা মূল্যমানের মাদকদ্রব্য ধ্বংস করেছে।

ররিবার (১৪ আগস্ট) দুপুরে জামালপুরে ৩৫ বিজিবি প্রশিক্ষণ মাঠে মাদক ধ্বংস করা হয়।

ধ্বংসকৃত মাদকগুলোর মধ্যে রয়েছে ১ লাখ ৫৮হাজার ২০০ পিছ ইয়াবা, ৬ হাজার ৩৩৩ বোতল বিভিন্ন প্রকার ৫৩ কেজি গাঁজা, ৪৬৪ বোতল ফেনসিডিল দুই গ্রাম হেরোইন এবং ৩৭১ প্রিস সেনেগ্রা ট্যাবলেট ও তিনটি নেশাজাতীয় ইনজেকশন ধ্বংস করা হয়।  যার বাজার মূল্য ৫ কোটি ৭৩ লাখ ৬৫ হাজার ৫৪১ টাকা।

এ সময় ৩৫ বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ মুনতাসীর মামুন পিএসসি, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস) মো. জাহিদুল ইসলাম, চর রাজিবপুর (কুড়িগ্রাম) এর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অমিত চক্রবর্তী, জামালপুরের সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নুসরাত জাহান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তানভির আহমেদ, কুড়িগ্রামের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. রকিবুল হাসান, কুড়িগ্রাম ও জামালপুর জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগ এবং পরিবেশ অধিদপ্তরের প্রতিনিধিগণসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩৪৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa