ঢাকা, শনিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

নারায়ণগঞ্জে আগুনে পুড়ল সিটি হকার্স মার্কেটের দোকান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
নারায়ণগঞ্জে আগুনে পুড়ল সিটি হকার্স মার্কেটের দোকান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিটি হকার্স মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মার্কেটের একটি জেনারেটরের দোকান থেকে ওই আগুনের সূত্রপাত হয়।

রোববার (১৪ আগস্ট) রাত সাড়ে ৮ টার দিকে ওই আগুনের ঘটনা ঘটে। তবে স্থানীয়দের সহায়তায় ১৫ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসে।

স্থানীয় দোকান মালিকরা জানায়, সিটি হকার্স মার্কেটের গৌতম সাহার মালিকানাধীন একটি জেনারেটর ঘরে প্রথমে আগুনের বিজলি দেখতে পাওয়া যায়। সেই বিজলির পরে জেনারেটরে ঘরের ইলেকট্রিক বোর্ডে আগুন লেগে যায়। পরে দোকান মালিকদের সহায়তায় মার্কেটের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে আগুন নেভাতে পানি নিক্ষেপ করা হয়। এরপর দুই বার মৃদু বিস্ফোরণের শব্দ হয় ও আগুনের তীব্রতা বেড়ে যায়। এসময় পাশের একটি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। পরেজেনারেটর ঘরের তালা ভেঙে বালু ছিটিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এদিকে আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে আসা নারায়ণগঞ্জ মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার হামিদুর রহমান বলেন, আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে আসি। তবে আমরা এখানে পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। ধরণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তদন্তের পরে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ২২৩৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
এমআরপি/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa