ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

মেহেরপুর জেনারেল হাসপাতালে অভিযান, ৪ দালালকে জরিমানা  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
মেহেরপুর জেনারেল হাসপাতালে অভিযান, ৪ দালালকে জরিমানা
 

মেহেরপুর: মেহেরপুর জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে দালাল চক্রের চার সদস্যকে আটক করে এক হাজার টাকা করে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৪ আগস্ট) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মেহেরপুর জেলা প্রশাসকের আরডিসি হুমায়ন কবির এ অভিযান পরিচালনা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- মেহেরপুর শহরের মল্লিকপাড়া এলাকার মজিবুর রহমানের ছেলে শামসুল আলম (৪৫), হঠাৎপাড়া এলাকার রবিউল ইসলামের ছেলে উজ্জ্বল হোসেন (২৩), সদর উপজেলার যাদবপুর গ্রামের সামসুল ইসলামের ছেলে রকিব উদ্দীন (২৭) ও একই গ্রামের আসারুল ইসলামের ছেলে জামাল উদ্দীন (২৩)।

এর আগে মেহেরপুর জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলমের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে দালান চক্রের ওই চার সদস্যকে আটক করে।

পরে ভ্রাম্যমাণ আদালতের কার্যালয়ের হাজির করা হয় তাদের। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবির মোবাইল কোর্ট আইন ২০০৯ এর ৭(১) ধারায় তাদের এক হাজার টাকা করে জরিমানা করেন।  

ডিবি পুলিশের ওসি সাইফুল আলম বলেন, দালাল চক্রের এ চারজন বিভিন্ন ক্লিনিকের দালালি করতেন। তারা মেহেরপুর জেনারেল হাসপাতালে আসা রোগীদের ভুলভাল বুঝিয়ে তাদের নির্দিষ্ট ক্লিনিকে নিয়ে যেতেন। এছাড়া বিভিন্নভাবে রোগীদের ফাঁদে ফেলে হয়রানি করার পাশাপাশি অর্থ হাতিয়ে দিতেন তারা।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa