ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

যমুনার চরাঞ্চল থেকে ৩৫টি চোরাই মোটরসাইকেল জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
যমুনার চরাঞ্চল থেকে ৩৫টি চোরাই মোটরসাইকেল জব্দ জব্দকৃত মোটরসাইকেল।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে যমুনা নদীর দুর্গম চরাঞ্চল থেকে জব্দ করা হয়েছে ৩৫টি চোরাই মোটরসাইকেল।  

শনিবার (১৩ আগস্ট) সন্ধ্যায় সদর উপজেলার মেছড়া ইউনিয়নের রূপসা বাজার এলাকায় সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা (বিডি) যৌথ অভিযান চালিয়ে মোটরসাইকেলগুলো জব্দ করে।

 

রোববার (১৪ আগস্ট) সদর থানার পরিদর্শক (অপারেশন) সুমন কুমার দাস এ তথ্য নিশ্চিত করে জানান, দীর্ঘদিন ধরে জেলা সদরসহ বিভিন্ন এলাকা থেকে কয়েকটি সংঘবদ্ধ চোর চক্র মোটরসাইকেল চুরি করে সিরাজগঞ্জের দুর্গম চরাঞ্চল মেছড়া ইউনিয়নের রূপসা বাজারে বেচাকেনা করতো। এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে সদর থানা পুলিশ, গোয়েন্দা সংস্থা ডিবি পুলিশ ও ট্রাফিক বিভাগের সার্জেন্টের নেতৃত্বে একটি যৌথ টিম রূপসা বাজারে বিশেষ অভিযান চালায়। এ সময় বিভিন্ন ব্যান্ডের ৭০টি মোটরসাইকেল জব্দ করা হয়। এর মধ্যে ৩৫টি মোটরসাইকেলের বৈধ কাগজপত্র থাকায় সেগুলো ছেড়ে দেওয়া হয়। বাকি ৩৫টি উদ্ধার করে থানা হেফাজতে আনা হয়েছে। কাগজপত্র সঠিক না থাকায় ৮টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।  

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, জব্দকৃত মোটরসাইকেলগুলোর মধ্যে কিছু চোরাই মোটরসাইকেল রয়েছে। এ বিষয়ে মোটরসাইকেলের মালিকানা যাচাইসহ পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, কয়েকটি সংঘবদ্ধ চোরের দল মোটর সাইকেল চুরি করে নিরাপদ স্থান হিসেবে দুর্গম চরাঞ্চলে বিক্রি করতো। চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারে পুলিশসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।