ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

নওগাঁয় পৃথক দুর্ঘটনায় প্রাণ গেল বাবা-ছেলে ও স্বামী-স্ত্রীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
নওগাঁয় পৃথক দুর্ঘটনায় প্রাণ গেল বাবা-ছেলে ও স্বামী-স্ত্রীর

নওগাঁ: নওগাঁয় পৃথক দুই সড়ক দুর্ঘটনায় শিশুসহ বাবা-ছেলে ও এক দম্পতির মারা গেছেন। এর মধ্যে দুই মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেছে বাবা-ছেলের।

শনিবার (১৩ আগস্ট) সন্ধ্যায় নওগাঁ-রাজশাহী মহাসড়কের বেইলিব্রিজ নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মান্দা উপজেলার সহিহাট গ্রামের রথিন চন্দ্র ও তার ৬ বছর বছরের ছেলে রাধাকান্ত।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন জানান, সন্ধ্যার দিকে নওগাঁ শহর থেকে রথিন, তার স্ত্রী পূজা রানী ও ছেলে রাধাকান্ত মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। তারা বেইলিব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় রথিন ও তার ছেলে রাধাকান্তের।
দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন রথিনের স্ত্রী পূজা রানী ও অপর মোটরসাইকেল আরোহী ফাহিম হোসেন ও তার স্ত্রী আয়েশা।

ওসি আরও জানান, ঘটনার খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর এবং আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

এছাড়া একই দিন দুপুরে একই মহাসড়কের ফয়েজ উদ্দিন কোল্ড স্টোরেজের পাশে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- জেলার মান্দা  উপজেলার কুলিহার এলাকার শিমুল ও তার স্ত্রী জিনিয়া খাতুন। ঘটনার পর স্থানীয় থানা পুলিশ মাইক্রোবাসটি উদ্ধার করে নিজেদের হেফাজতে নিয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa