ঢাকা, শনিবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৮ অক্টোবর ২০২২, ১১ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

কুলাউড়ায় কলেজশিক্ষিকাকে মারধরে অভিযুক্ত গ্রেফতার

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
কুলাউড়ায় কলেজশিক্ষিকাকে মারধরে অভিযুক্ত গ্রেফতার

মৌলভীবাজার: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার লংলা আধুনিক ডিগ্রি কলেজের যুক্তিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক নাজমা বানুকে মারধর ও লাঞ্ছিতের অভিযোগ উঠেছে।  

শনিবার (১৩ আগস্ট) দুপুরে উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের পালগ্রাম থেকে এ ঘটনায় অভিযুক্ত রাশেদ আহমদ চৌধুরী (৪০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে শুক্রবার (১২ আগস্ট) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

এদিকে শনিবার কলেজশিক্ষিকাকে মারধরের ঘটনায় অভিযুক্ত রাশেদকে গ্রেফতারের দাবিতে সকাল থেকে দুপুর পর্যন্ত কুলাউড়া-রবিরবাজার সড়ক অবরোধ করে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে কলেজের শিক্ষার্থীরা। পরে দুপুর ১টার দিকে পুলিশ রাশেদকে গ্রেফতার করলে শিক্ষার্থীরা তাদের বিক্ষোভ প্রত্যাহার করে।

কুলাউড়া পুলিশ সূত্র জানায়, লংলা আধুনিক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক নাজমা বানু কলেজের পাশে মুদিপুর এলাকায় রাশেদ আহমদ চৌধুরীর ভাই শামীম আহমদ চৌধুরীর বাসায় ভাড়া থাকতেন। শামীম দেশে না থাকায় রাশেদ ওই বাসা দেখাশোনা করতেন।

কয়েকদিন ধরে বাসায় পানি সরবরাহ করতে বিভিন্ন সমস্যা হচ্ছিল। বিষয়টি রাশেদকে বারবার বলার পরও পানির সমস্যা সমাধান করে না দেওয়ায় রাশেদের মামা আমুদ মিয়াকে শুক্রবার বিষয়টি অবহিত করেন নাজমার স্বামী কুলাউড়া উপজেলার অবসরপ্রাপ্ত যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল মতলিব। এতে শুক্রবার রাত ৯টার দিকে রাশেদ ক্ষিপ্ত হয়ে নাজমা বানুসহ তার স্বামীকে কিল-ঘুষি মেরে চাকু দিয়ে হত্যাচেষ্টা করেন।

এ ঘটনায় রাতেই নাজমা বানু থানায় অভিযোগ দিলে শনিবার দুপুরে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুছ ছালেকের দিকনির্দেশনায় পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলামের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) পরিমল চন্দ্র দাস ও এসআই আব্দুর রহিম জিবানসহ সঙ্গীয় পুলিশ ফোর্স অভিযান চালিয়ে রাশেদকে গ্রেফতার করে।

কুলাউড়া থানার ওসি আব্দুছ ছালেক বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, শিক্ষিকা নাজমা বানুকে মারধরের পর শনিবার দুপুরে অভিযুক্ত রাশেদকে রাউৎগাঁওয়ের পালগ্রাম এলাকা থেকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
বিবিবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa