ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ভেড়ামারায় অগ্নিদগ্ধ তিনজনকে ঢাকায় আনা হয়েছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
ভেড়ামারায় অগ্নিদগ্ধ তিনজনকে ঢাকায় আনা হয়েছে

কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারায় দফাদার ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ তিনজনকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৩ আগস্ট) সকালে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে ভর্তি করা হয়।

দগ্ধ তিনজন হলেন- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লাহর দর্গা এলাকার রাজ্জাকের ছেলে রাজিব উদ্দিন রনি (২৬), একই উপজেলার দিঘলকান্দি গ্রামের মৃত জয়নালের ছেলে রিমন (১৪) ও ভেড়ামারা উপজেলার বেলাল আলীর ছেলে বিদ্যুৎ (২৬)।

এর মধ্যে রিমনের শরীরের ৭৮ শতাংশ, রাজিব উদ্দিন রনির ৯০ শতাংশ এবং বিদ্যুৎ হোসেনের ১৭ শতাংশ দগ্ধ হয়েছে বলে জানা গেছে। তাদের তিনজনেরই অবস্থা আশঙ্কাজনক, জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

শুক্রবার (১২ আগস্ট) রাত ৮টায় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় ধরমপুর ইউনিয়নের মহিষোডোরা এলাকায় দফাদার ফিলিং স্টেশনে তেল আনলোড করার সময় পেট্রোল পাম্পে বিস্ফোরণের ঘটনা ঘটে। এসময় দৌলতপুর উপজেলার দিঘলকান্দি গ্রামের শাহাজুদ্দীনের ছেলে সাহাজুল (৩০) ও একই এলাকায় তৌহিদুল ইসলামের ছেলে বিজয় (২৮) নামের দুই তেল শ্রমিক নিহত হয়। এসময় আহত হন আরও তিনজন।

কুষ্টিয়া ফায়ার স্টেশনের লিডার হুমায়ুন কবীর জানান, ট্যাংকি থেকে তেল আনলোড করতে গিয়ে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। একই কথা জানিয়েছেন দফাদার ফিলিং স্টেশনের মালিক আফানুজ্জামান জুয়েল।  

তিনি জানান, পাম্পে তেল আনলোড করার সময় হঠাৎ আগুন লেগে তাদের মৃত্যু হয়েছে। ফিলিং স্টেশনটিতে বিভিন্ন অসংগতি দেখা মিলেছে বলেও জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa