ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

শ্যামলীতে ট্রাকের ধাক্কায় হেলপার নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
শ্যামলীতে ট্রাকের ধাক্কায় হেলপার নিহত

ঢাকা: রাজধানীর শ্যামলীতে একটি ট্রাকে আরেক ট্রাকের ধাক্কায় রনি (৩৫) নামে এক হেলপার নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন চালক হাসান (৩৮)।

শনিবার (১৩ আগস্ট) ভোরে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাদেরকে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রনিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সকাল ৯টার দিকে চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করেন।

তাদের পরিচিত আরেক ট্রাক চালক মো. উজ্জ্বল মিয়া জানান, রনির বাড়ি নাটোর বড়াইগ্রাম উপজেলায়। তার বাবার নাম আবুল কাশেম। রাতে ডিস্ট্রিক্ট ট্রাকে পাথর নিয়ে ঢাকায় আসেন। এরপর ঢাকা থেকে সিমেন্ট বোঝাই করে আবার চাঁপাইনবাবগঞ্জ ফিরছিলেন। পথে শ্যামলীতে আরেকটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে বলে জানতে পেরেছেন তিনি। সেখান থেকে পুলিশ তাদের উদ্ধার করে পঙ্গু হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে তিনি রনিকে পঙ্গু হাসপাতাল থেকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল নিয়ে যান।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, শ্যামলীতে একটি ট্রাকের সঙ্গে আরও একটি ট্রাকে ধাক্কায় চালক আহত ও সহযোগী নিহত হয়েছেন। ঘটনাটি শেরেবাংলা নগর থানা পুলিশকে জানানো হয়েছে। রনির মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa