ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ঋণের বোঝা সইতে না পেরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩২ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
ঋণের বোঝা সইতে না পেরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা!

খুলনা: ঋণের বোঝা সইতে না পেরে খুলনায় চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এমদাদুল হক মেহেদী (৫০) নামের এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন।  

বৃহস্পতিবার (১১আগস্ট) সন্ধ্যার দিকে জোড়াগেট বিশ্বাসপাড়া এলাকায় রাজশাহী গামী ট্রেন সাগরদাড়ি এক্সপ্রেসের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তিনি।

খুলনা মহানগরীর বানরগাতী এলাকার নজরুল ইসলামের ছেলে ও বড় বাজারের একজন কাপড় ব্যবসায়ী ছিলেন।  

খুলনা রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোল্লা মো. খবির আহমেদ বলেন, খুলনা রেল স্টেশন থেকে ছেড়ে যাওয়া রাজশাহী গামী সাগরদাড়ি এক্সপ্রেস ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে মেহেদী আত্মহত্যা করেছেন। ট্রেনে কাটা পড়ে তার শরীর চার টুকরো হয়ে গেছে। নিহতের ব্যবহৃত ফোনে কল আসলে তার পরিচয় নিশ্চিত হন তিনি।

রেলওয়ে থানার এস আই মো. ইদ্রিস বলেন, পরিবারের মাধ্যমে জানতে পারলাম মেহেদী ঋণগ্রস্ত ছিলেন। এ চাপ সহ্য করতে না পেরে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

নিহত মেহেদীর মামা নজমুল হক বলেন, মেহেদির ব্যবহৃত ফোনে কল দেওয়া হলে বিপরীত দিক থেকে জানানো হয় রেল লাইনের ওপর তার ক্ষত-বিক্ষত দেহ পড়ে আছে।  

আত্মহত্যার কারণ হিসেবে তিনিও ঋণের কথা বলেন। পুলিশ তার মরদেহের কাছ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে।  

এদিকে মেহেদীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১৩২ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।