ঢাকা, বুধবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

আশুলিয়ায় হামলার ঘটনায় ইউপি সদস্য আটক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
আশুলিয়ায় হামলার ঘটনায় ইউপি সদস্য আটক 

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাতে একটি বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগে ইউপি সদস্যসহ আটজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (১০ আগস্ট) সকাল ১০ টার দিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) শরীফ প্রধান।

এরআগে, মঙ্গলবার রাত ৮ টার দিকে আশুলিয়া নিরিবিলি মুক্তধারা এলাকার আবদুল জলিলের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। পরে ইউপি সদস্যকে আটক করা হয়।

ভুক্তভোগীরা হলেন- তৌহিদ সরদার (১৮), তামান্না সরদার (১৭), তুহিন (৩০) ও তাদের মা বকুল বেগম (৪৮)।  

আটকরা হলেন- পাথালিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য সফিউল আলম সোহাগ, রবিউল,তুহিন, ফাহিম, হাবিব, রনিসহ আটজন।

অভিযোগ সূত্রে জানা যায়, মুক্তধারা এলাকার একটি খেলার মাঠে তৌহিদ ও শাওন নামের দুই বন্ধু বসেছিলেন। এ সময় ফাহিমসহ আর ১০ থেকে ১৫ জন যুবকের সঙ্গে তৌহিদ ও শাওন বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে ফাহিম দেশিও অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করলে ফাহিমকে আটকিয়ে বাড়ি নিয়ে যায় তৌহিদের লোকজন। বিষয়টি ইউপি সদস্য সোহাগ জানতে পেরে প্রায় ২ শতাধিক লোক নিয়ে তৌহিদের বাড়িতে হামলা ও লুটপাট চালায়। এতে তৌহিদের মা-বোনসহ আহত হন আরও কয়েকজন। এদিকে তৌহিদের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে সাভারের এনাম মেডিক্যাল হাসপাতালের ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) শরীফ প্রধান বাংলানিউজকে বলেন, গতকাল রাত থেকে (ইউপি সদস্য) আটক আছেন। মামলার বিষয়টি এখনো প্রক্রিয়াধীন রয়েছে। বিস্তারিত পরে জানানো যাবে।

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
এসএফ/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa