ঢাকা, মঙ্গলবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

সিলেটে পাঁচ তারকা হোটেল কর্মচারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
সিলেটে পাঁচ তারকা হোটেল কর্মচারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিলেট: সিলেটের পাঁচ তারকা হোটেল ‘গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্ট’র কর্মচারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (০৯ আগস্ট) দুপুরে সিলেট এয়ারপোর্ট সড়কের কালাইউরা এলাকার জমজম টাওয়ারের নিচতলার একটি কক্ষ থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রাজীব চন্দ্র দাস (২৮) চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার পূর্ব আলোনিয়া গ্রামের মৃত রঙ্গলাল দাসের ছেলে।

সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ মাইনুল জাকির বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহত রাজীব চন্দ্র দাস গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্ট’র শেফ (বাবুর্চি) ছিলেন। গত ১ আগস্ট তিনি এই প্রতিষ্ঠানে যোগ দেন। ওই ভবনের নিচতলায় সিলিং ফ্যানের সঙ্গে বিছানা চাদর দিয়ে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি বলেন, পাঁচ তলা ভবন পুরোটাই কর্মচারীদের জন্য ভাড়া নিয়েছে গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্ট। ভবনের নিচ তলার ওই কক্ষে রাজীব ও কর্মরত সাইমুন ইসলাম নামে আরেক কর্মচারী থাকতেন। সকালে তার রুমমেট ডিউটি থেকে গিয়ে ডাকাডাকি করে দরজা না খোলায় থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে। নিহতের মরদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বাড়িতে তার স্বজনদেরও খবর দেওয়া হয়েছে। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে মনে করছেন তিনি। তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১০১৯ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২২
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa