ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

মোবাইল কিনে দেওয়ার কথা বলে ডেকে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
মোবাইল কিনে দেওয়ার কথা বলে ডেকে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ প্রতীকী ছবি

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় মোবাইল ফোন কিনে দেওয়ার কথা বলে ডেকে নিয়ে এক কিশোরীকে (১৬) পালাক্রমে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে প্রেমিক ও তার বন্ধুদের বিরুদ্ধে।  

মঙ্গলবার (৯ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

ওসি জানান, এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে সোমবার (৮ আগস্ট) দিনগত রাতে ভাঙ্গা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলায় চারজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও চারজনকে আসামি করা হয়েছে।

পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে উপজেলার মালিগ্রাম থেকে মুন্সি আসাদুজ্জামান (৬০) নামে একজনকে আটক করেছে।  

মামলা সূত্রে জানা যায়, রোববার (৭ আগস্ট) সকালে মোবাইল ফোন কিনে দেওয়ার কথা বলে ওই কিশোরীকে তার প্রেমিক মেহেদী হাছান মালিগ্রামের একটি মার্কেটে ডেকে নেয়। এরপর ওই প্রেমিক তার কয়েক বন্ধু মিলে কিশোরীকে নিয়ে সারাদিন বিভিন্ন এলাকায় ঘুরে বেড়ায়। সন্ধ্যা হওয়ার পর মালিগ্রামের আসাদুজ্জামানের দোতলা বাসায় ওই কিশোরীকে আটকে রেখে চার/পাঁচজন বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করে।  

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম আরও জানান, এ ঘটনায় ভাঙ্গা থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। কিশোরীকে ডাক্তারি পরীক্ষা জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া এ ঘটনার সঙ্গে জড়িত এক জনকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।  

বাংলাদেশ সময়: ১০১৬ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa