ঢাকা, বুধবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

অস্ত্র হাতে ভাইরাল: লাইসেন্স বাতিল ‘সেই’ যুবলীগ নেতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪১ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
অস্ত্র হাতে ভাইরাল: লাইসেন্স বাতিল ‘সেই’ যুবলীগ নেতার যুবলীগ নেতা জুয়েল

কুমিল্লা: অস্ত্র হাতে ভাইরাল হওয়া কুমিল্লার যুবলীগ নেতা মোস্তফা মনিরুজ্জামান জুয়েলের আগ্নেয়াস্ত্রের লাইসেন্স বাতিল করা হয়েছে। কুমিল্লা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কামরুল হাসান স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়েছে।

চিঠিতে তিনি উল্লেখ করেন, মোস্তফা মনিরুজ্জামান জুয়েলের নামে ইস্যুকৃত অস্ত্রটি দেখতে অত্যাধুনিক ও সামরিক বাহিনীর অস্ত্রের মতো মনে হলেও সেটি পয়েন্ট ২২ (.২২) বোর রাইফেল। জার্মানির তৈরি অস্ত্রটির মডেল এ-৩৫৪৯১৬। তবে, এ অস্ত্র প্রদর্শন করে সাধারণ মানুষকে ভয়-ভীতি প্রদর্শন করায় তার মালিকীয় আগ্নেয়াস্ত্র লাইসেন্সটি বাতিল করা হলো।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, জুয়েলের অস্ত্রের লাইসেন্স বাতিল করার বিষয়টি জেনেছি।

উল্লেখ্য, গত ১৪ তারিখ যুবলীগ নেতা চৌদ্দগ্রাম শ্রীপুর ইউনিয়নের নালঘর গ্রামের জুয়েলের আগ্নেয়াস্ত্র ছবিসহ একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে সারাদেশে তোলপাড় শুরু হয়। এর পরদিন তার স্ত্রী  আগ্নেয়াস্ত্রটি চৌদ্দগ্রাম থানায় জমা দেন এবং গত ১৭ জুলাই জুয়েলকে একটি চেক ডিজঅনার মামলায় গ্রেফতারি পরোয়ানার প্রেক্ষিতে ঢাকার বনানী থেকে গ্রেফতার করে পুলিশ। পরদিন ১৮ জুলাই চৌদ্দগ্রাম থানার পুলিশ তাকে আদালতে সোপর্দ করলে বিচারক জুয়েলকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বর্তমানে তিনি কুমিল্লা কারাগারে রয়েছেন।

বাংলাদেশ সময়: ০৭৪১ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa